Search Any Post...

জনপ্রিয় কিছু ফেসবুক স্ট্যাটাস পর্বঃ ১




  • যখন আমার সম্মান
    পেতে ইচ্ছে হয়
    তখন আমি কাস্টমার
    কেয়ার এ কল দেই



  • কিস্তিতে কী বউ পাওয়া যায়
    জাস্ট লীতকাল এর জন্য
    কোলবালিশ আর কত দিন




  • আমার ও তো মন
    ভাঙ্গে'চোখে জল
    আসে'অভিমান আমার ও হয়
    -যখন মাঝরাতে মুতা ধরে




  • -লুইচ্চামির জন্য যদি কোন
    নোবেল দেওয়া হতো
    -তাহলে সেটা আপনার কোন
    বন্ধু পেতো



  • তোমার নামের কাব্য
    লিখবো,
    নাম দেব যন্ত্রনা!
    বৃথাই এমন চিন্তা করে,
    তার পরিমানটা নেহাতই
    মন্দ নাহ!!


  • যার ভাগ্য নাই সে অভাগা,
    যার ভাবি নাই সে
    অভাবী.!!
    কথা কি ক্লিয়ার না
    ভেজাল আছে


  • তোমরা ঢেলে ঢেলে
    ফেসবুকটা ভিজিয়ে
    ফেললা!


  • -তুমি ইচ্ছে হলে মুখ লুকিয়ো,
    -তোমার মতো করে,
    -আমি না হয় ভালোবাসবো,
    -আমার মতো করে,

  • ভালো লাগলে কমেন্ট করতে ভুলবেন না। ভালো থাকুন।

    0 Response to "জনপ্রিয় কিছু ফেসবুক স্ট্যাটাস পর্বঃ ১"

    Post a Comment